জেনারেল ম্যানেজার মিঃ লি কাস্টিং ইন্ডাস্ট্রিয়াল কনফারেন্সে যোগ দেন

- 2021-12-08-

Sunbrihgt-এর জেনারেল ম্যানেজার মিঃ লি 18 তম জাতীয় বিশেষ কাস্টিং এবং ননফেরাস অ্যালয় একাডেমিক বার্ষিক সম্মেলন এবং 12 তম জাতীয় ফাউন্ড্রি কম্পোজিট ম্যাটেরিয়ালস একাডেমিক সম্মেলনে অংশ নিয়েছেন নানচাং অ্যারোনটিক্যাল ইউনিভার্সিটি, জিয়াংসি প্রভিস, চীন, ডিসেম্বর, 3,2021 থেকে ডিসেম্বর, 6 পর্যন্ত। ,2021। এটি ফাউন্ড্রি শিল্পের একটি জমকালো অনুষ্ঠান, যেখানে অনেক অধ্যাপক, পণ্ডিত এবং শিল্প নেতারা একত্রিত হয়ে ফাউন্ড্রি শিল্পের অতীতের সংক্ষিপ্তসার এবং নতুন যৌগিক উপকরণগুলির ভবিষ্যতের বিকাশের প্রবণতার জন্য উন্মুখ হয়েছিলেন। ভবিষ্যত প্রত্যাশিত এবং আরও সুযোগ এবং চ্যালেঞ্জ থাকবে।



ফাউন্ড্রি শিল্পে আদান-প্রদানের মাধ্যমে, Sunbrihgt-এর জেনারেল ম্যানেজার মিস্টার লি শুধুমাত্র শিল্পের আরও বন্ধুদের সাথে দেখা করেননি, তবে ফাউন্ড্রি শিল্পে কম্পোজিট সামগ্রী সম্পর্কে আরও শিখেছেন। এমআর লি একটি নতুন ধরণের যৌগিক উপাদানের বিকাশের অবস্থা এবং সম্ভাবনার উপর আরও বেশি ফোকাস করবেন এবং এটিকে সানব্রাইট-এর পণ্য দ্বারা উত্পাদিত কাস্টিং অংশগুলির সাথে একত্রিত করবেন, বিশেষ করে কাস্টিং অংশগুলিতে৷ সময়ের প্রেক্ষাপটে সহ-সৃষ্টির সঙ্গে আরও ভালো ভবিষ্যৎ হবে বলে মনে করা হচ্ছে।



এই গবেষণার সময়, সানব্রাইট-এর জেনারেল ম্যানেজার মিঃ লি তার বন্ধুর সাথে নানচাং হ্যাংকং ইউনিভার্সিটি পরিদর্শন করেন এবং কীভাবে প্রাসঙ্গিক সংস্থানগুলিকে সংযুক্ত করতে হয় তা শিখেছিলেন। এটি একটি আনন্দদায়ক শিল্প শিক্ষা এবং যোগাযোগের অভিজ্ঞতা যা খুবই ফলপ্রসূ হয়েছে৷




কাস্টিং যন্ত্রাংশ প্রক্রিয়াকরণ সানব্রাইট প্রক্রিয়াকরণ প্রকল্পের অন্যতম সুবিধাকাস্টিং পার্টস হল গলিত ধাতু বা অন্যান্য তরল পদার্থ দ্বারা উত্পাদিত অংশ যা ডিজাইন করা ছাঁচের গহ্বরে ঢেলে দেওয়া হয় এবং শক্ত করা হয়। আমাদের কাস্টিং অংশগুলি অটো যন্ত্রাংশ, মহাকাশ যন্ত্রাংশ ইত্যাদিতে ব্যাপকভাবে ব্যবহৃত হয়।আপনার কোন ঢালাই অংশ তৈরি করা আছে, Sunbirhgt আপনার সেরা পছন্দ.



কাস্টিং সিএনসি মেশিনিং হোম অ্যাপ্লায়েন্স যন্ত্রাংশ







-----------------------------------------শেষ-------- ------------------------------------------------------------------------